• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন

জন্মদিনে সারাদিন যা করলেন দীঘি

বিনোদন ডেস্ক ॥ / ৪১ Time View
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
বড় হয়ে বিপদে আছি দীঘি (ভিডিও)

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সিনেমায় নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি। পেয়েছেন জনপ্রিয়তা। অভিনয়ের পাশাপাশি নাচের সঙ্গেও জড়িত তিনি। তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয়তা পাওয়া এই নায়িকার বুধবার (২৬ অক্টোবর) জন্মদিন ছিল। এদিন প্রথম প্রহর থেকেই বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা পান তিনি।দিনের শেষ সময়ে আমানা ফুড ভেলির পক্ষ থেকে পান বিশেষ সারপ্রাইজ। রাজধানীর মহাখালীর এসকেএস শপিংমলে আমানা ফুড ভেলির নতুন শপ উদ্বোধন করা হয়। উদ্বোধনের পরই তাদের পক্ষ থেকে দীঘির জন্মদিন পালন করা হয়।

এ সময় দীঘির কাছের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন। এছাড়া আমানা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাসউদুল হক ও চেয়ারম্যান ড. মো. ফজলুল হক, কোরিওগ্রাফার গৌতম সাহা, চিত্রনায়িকা তানহা তাসনিয়া, শিল্পী মম ও বারিশাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

নিজের জন্মদিন নিয়ে দীঘি বলেন, ‘জন্মদিনে সারাদিন বেশ কয়েকটি কেক কেটেছি। তবে আমানা ফুড ভেলির এমন আয়োজনের মাধ্যমে শেষ সারপ্রাইজ পেলাম। এ জন্য মোটেও প্রস্তুত ছিলাম না আমি।’

দীঘি আরও বলেন, ‘আগামীতে এমন আয়োজনের জন্য প্রস্তুতি নিয়ে থাকব। আগে থেকে জানা থাকলে আমার পাশে বাবা থাকতে পারতেন। কিন্তু তিনি শুটিংয়ে চলে গিয়েছেন। সবাই আমাকে যেভাবে ভালোবাসেন, এই ভালোবাসা নিয়েই সামনে আরও এগিয়ে যেতে চাই। জন্মদিনে যারা শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা। আমার জন্য সবাই দোয়া করবেন। আমানা গ্রুপ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা।’

বর্তমানে দীঘি সরকারি অনুদানের ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন।

প্রসঙ্গত, গেল বছরই সিনেমায় নায়িকা হিসেবে যাত্রা শুরু করেন দীঘি। তার অভিনীত প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই।’ এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায় দেখা গেছে তাকে। এ ছাড়া কিছুদিন আগেই ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে তার অভিষেক ঘটেছে ওটিটি প্লাটফর্মে। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন নায়ক ইয়াশ রোহান। এতে দীঘির অভিনয় ব্যাপক প্রশংসিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Like Us On Facebook

Facebook Pagelike Widget