• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন

কক্সবাজার শহরে তরুণীর ছুরিকাঘাতে রিক্সা চালক আহত

একেনিউজ ডেস্ক ॥ / ২১৫ Time View
প্রকাশিত : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

কক্সবাজার শহরে এক তরুণীর ছুরিকাঘাতে এক রিক্সা চালক আহত হয়েছেন। হামলাকারীকে আটক করেছে পুলিশ। আহতকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সকাল সাড়ে ১১ টার দিকে সদর থানা সংলগ্ন পোস্ট অফিস সড়কে এই ঘটনা ঘটে। হামলাকারী তরুণী পাপড়ি ঘোষ (২৬) হলেন শহরের ঘোনার পাড়ার (৯ নং ওয়ার্ড) শংকর ঘোষের মেয়ে। তিনি চট্টগ্রাম পলিটেকনিকেল কলেজের সাবেক শিক্ষার্থী।
আহত রিক্সা চালক মোঃ সরওয়ার (৩৭) হলেন রামু উপজেলার চাকমারকুলের পূর্ব মোহাম্মদ পুরের মৌলভি শাহজাহানের ছেলে।
প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১১ টার দিকে রিক্সা চালক একজন নারী যাত্রী নিয়ে ওই পথ দিয়ে যাচ্ছিলেন। এরই মধ্যে এক তরুণী রিক্সার সামনে এসে দাঁড়ায়। এরপর কিছু বুঝে উঠার আগেই ব্যাগ থেকে ছুরি বের করে রিক্সা চালককে পেটের পাশে ছুরিকাঘাত করে। পরে লোকজন ওই তরুণীকে ঘিরে ফেলে এবং পুলিশকে ফোন করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে তরুণীকে ছুরিসহ আটক করে এবং আহতকে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়।
হামলাকারী তরুণী পাপড়ি ঘোষ জানান, তিনি পারিবারিক সমস্যার কারণে ডিপ্রেশনে আছেন। এরমধ্যে রিক্সা চালক কটুক্তি করেছে। তাই ছুরিকাঘাত করেছে। সাথে ছুরি কেন? এমন প্রশ্নের উত্তরে তিনি চুপ ছিলেন।
স্থানীয়রা বলছেন, রিক্সা ওয়ালার কোন দোষ নেই। তরুণীটি দেখতে ভাল পরিবারের ভদ্র-শিক্ষিত মনে হলেও তিনি মানসিকভাবে স্বাভাবিক না। তিনি কোন কথা না বলেই রিক্সাটি দাঁড় করিয়ে কিছু বুঝে উঠার আগেই রিক্সা চালককে ছুরিকাঘাত করে। এছাড়া ওই তরুণী এর আগেও ওই সড়কে অস্বাভাবিকভাবে ঘোরাঘুরি করছিল।
কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মুনিরুল গিয়াস বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হামলাকারী তরুণী মানষিকভাবে স্বাভাবিক না। তরুণী স্বীকার করেছেন পারিবারিক কারণে ডিপ্রেশনে আছেন। এছাড়া রিক্সা চালক নাকি তাকে কটুক্তি করেছে। তরুণীর ছুরিকাঘাতে আহত রিক্সা চালককে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তদন্ত করে দেখা হচ্ছে কেন হামলা করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Like Us On Facebook

Facebook Pagelike Widget