• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন

৪ বছর ধরে দেশে প্রশ্নপত্র ফাঁস হয়নি : শিক্ষামন্ত্রী

একেনিউজ ডেস্ক ॥ / ৩৭ Time View
প্রকাশিত : শনিবার, ১ অক্টোবর, ২০২২

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। 

গত চার বছর ধরে দেশে কোনো প্রশ্নপত্র ফাঁস হয়নি বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেছেন, সরকার সুষ্ঠুভাবে পরীক্ষা নেওয়ার জন্য সব ধরনের পদক্ষেপ নিয়েছে। আজ শনিবার চাঁদপুর জেলা প্রশাসনের সম্প্রীতি সমাবেশে শিক্ষামন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘দিনাজপুরে যে ঘটনা ঘটেছে, সেটি অত্যন্ত দুঃখজনক। প্রশ্নপত্র ফাঁস বলতে যা বোঝায়, এখানে সেটি হয়নি। কোনো পরীক্ষার্থীর হাতে প্রশ্নপত্র পৌঁছায়নি। একটি পরীক্ষার কেন্দ্রসচিব অনেকগুলো প্রশ্নপত্র একটি প্যাকেটে করে নিয়ে গেছেন। এটি কীভাবে হলো বিষয়টি তদন্ত হচ্ছে। তাঁকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।’

এ সময় জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মিলন মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর পৌরসভার মেয়র মোহাম্মদ জিল্লুর রহমান জুয়েল, সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসাইন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী ব্যাপারী, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাশেদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Like Us On Facebook

Facebook Pagelike Widget